Wellcome to National Portal
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ August ২০২২

২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে প্রণোদনা এবং জাতীয় শুদ্ধাচার কর্মকৌশল অনুযায়ী শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান।


প্রকাশন তারিখ : 2022-08-01

 

  

  

 

গত ২৫/০৭/২০২২ তারিখ বিপিসি ও এর অধীনস্থ কোম্পানিসমূহের ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মস্পাদন চুক্তি (এপিএ) এর লক্ষ্যমাত্রা অর্জনে প্রণোদনা প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিপিসি’র চেয়ারম্যান (সচিব), জনাব এ বি এম আজাদ এনডিসি। অনুষ্ঠানে বিপিসি'র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কোম্পানিসমূহের ব্যবস্থাপনা পরিচালক এবং এপিএ-এর ফোকাল পয়েন্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিপিসি’র অধীনস্থ ৭টি মাঠপর্যায়ের কার্যালয়ের ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এর বিপরীতে লক্ষ্যমাত্রা অর্জন মূল্যায়নের ভিত্তিতে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত ইস্টার্ণ রিফাইনারী লিমিটেড-কে সম্মাননা প্রদান করা হয়। অনুরূপভাবে, বিপিসি’র অভ্যন্তরীণ বিভাগ/শাখা’র কার্যক্রম পর্যালোচনায় এপিএ কর্মসম্পাদন লক্ষ্যমাত্রা অর্জনে সর্বোচ্চ অর্জনকারী বিভাগ হিসেবে বাণিজ্য ও অপারেশন্স বিভাগ-কে সম্মাননা প্রদান করা হয়।

 

এছাড়া শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২১-২২ এর আওতায় “শুদ্ধাচার পুরস্কার প্রদান (সংশোধন) নীতিমালা-২০২১” অনুযায়ী গঠিত শুদ্ধাচার প্রদান সংক্রান্ত বাছাই কমিটির সুপারিশের আলোকে কর্পোরেশনের গ্রেড-২ হতে গ্রেড-৯ ভুক্ত ক্যাটাগরীতে জনাব এস, এম, জুবায়ের হাসান, ব্যবস্থাপক-কে, গ্রেড-১০ হতে গ্রেড-১৬ ভুক্ত ক্যাটাগরীতে জনাব মোঃ জুবায়েল হাসান নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-কে, গ্রেড-১৭ হতে গ্রেড-২০ ভুক্ত ক্যাটাগরীতে জনাব তপন চাকমা, নিরাপত্তা প্রহরী সহ মোট ০৩ (তিন) জনকে সম্মামনা স্মারক ও সম্মাননা পত্র বিতরণ করা হয়।


Share with :

Facebook Facebook